Sourav Ganguly: ত্রিপুরার পর্যটন বিভাগের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়

ভারতীয় ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকে বিজেপি শাসিত এলাকা ত্রিপুরার পর্যটন বিভাগ ব্র্যান্ড অ্যাম্বাসেড করার প্রস্তাব নিয়ে হাজির হন উত্তর পূর্ব ভারতের পর্যটক মন্ত্রী সুশান্ত চৌধুরী। তিনি এই প্রস্তাব নিয়ে বেহালার বাড়িতেই হাজির হন।

বেহালায় সৌরভ গাঙ্গুলির বাড়িতেই আলোচনা হয় ত্রিপুরার পর্যটন বিভাগের ব্র্যান্ড অ্যাম্বাসেডর প্রস্তাব নিয়ে। এছাড়াও বিভিন্ন বিষয় নিয়ে সৌরভ গাঙ্গুলির সাথে মন্ত্রী সুশান্ত চৌধুরীর আলোচনা হয়। সাক্ষাতে মন্ত্রী সুশান্ত চৌধুরী আমাদের জানিয়েছেন , ত্রিপুরার উন্নয়নের বিষয়ে নিয়ে বিভিন্ন আলোচনা হয়েছে সৌরভ গাঙ্গুলির সাথে। এবং আরো জানিয়েছেন যে তার পর্যটন বিভাগের ব্র্যান্ড অ্যাম্বাসেডর প্রস্তাবেও তিনি ইতিবাচক ফল পাবেন খুব শীঘ্রই, এমনটাই আশা করছেন তারা।

বেহালায় সৌরভ গাঙ্গুলির সঙ্গে আলোচনার পর সোস্যাল মিডিয়ায় একটি পোস্টে লেখেন, যে ত্রিপুরার পর্যটনকে সারা বিশ্বে সবার কাছে তুলে ধরতে প্রয়োজন অনেক প্রচারের। এবং তার জন্য তাদের একটি চেনা পরিচিত এমন একজনকে চাই। আর এমন একটি কাজে সারা বিশ্বে পরিচিত আমাদের ভারতের প্রাক্তন অধিনায়ক ‌সৌরভ গাঙ্গুলি ছাড়া অন্য কাউকে ভাবেননি। সৌরভ গাঙ্গুলির থেকে জনপ্রিয় ব্যাক্তিত্ব আর এমন কেউ নেই।

মন্ত্রী সুশান্ত চৌধুরীর এই আবেদনে সাড়া দিয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক ‌সৌরভ গাঙ্গুলি। এই বিষয়ে খুব আনন্দিত প্রকাশ করেছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী মানিক সাহা। তিনি বলেছেন,” ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলির মতোন একজন মানুষ আমাদের ত্রিপুরার পর্যটন বিভাগের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার প্রস্তাব গ্রহণ করেছেন এর থেকে আনন্দের খবর কি হতে পারে?”

Leave a Comment