পরনে কনের সাজ, চুপিচুপি বিয়ে সেরে ফেললেন মা সিরিয়ালের ঝিলিক ওরফে তিথি বসু! ভাইরাল ছবি

নতুন কনের সাজে তিথি বসুর ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়।আমরা কথা বলছি তিথি অর্থাৎ এক সময় স্টার জলসা চ্যানেলের ‘মা’ ধারাবাহিকের সেই ছোট্ট ঝিলিক কে নিয়ে।তিথি বলে তাকে অনেকে চিনতে না পারলেও ঝিলিক বললে কমবেশি সকলেই তাকে চিনবেন।অনেকটা কম বয়সে ‘ঝিলিক’-এর ভূমিকায় দুর্দান্ত অভিনয় করেছিল তিথি। আর তাই তিথির নাম জানলেও, মুখ চেনেন না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। তিথি ২০০০ সালের ২৪শে ডিসেম্বর তারিখে জন্মগ্রহন করেন। সেই হিসেব করলে দেখা যায় বর্তমানে তার বয়স মাত্র ২২ বছর। হঠাৎ করেই সম্প্রতি তিথিকে বউয়ের সাজে দেখে সকলেই প্রায় অবাক হয়ে পড়েছেন।তিথি কি এবার বিয়ে করে নিল?নেটিজেনদের মনে উঠতে শুরু করেছে এই ধরনের সমস্ত প্রশ্ন।

তিথি বসু সোশ্যাল মিডিয়ায় বেশ ভালো ভাবেই সক্রিয় থাকেন। তাঁর নিজস্ব ইন্সটাগ্রাম আইডিও আছে, নাম ‘চার্পস’। এই আইডিটি থেকে প্রায় সবসময়ই ফটো বা ভিডিও পোস্ট করেন তিথি। সম্প্রতি হঠাৎ করেই একটি ফটো পোস্ট করার পরে শোরগোল পড়ে গেল সোশ্যাল মিডিয়ায়।তিথির পোস্ট করা ফটোর ক্যাপশনে লেখা রয়েছে,’দূর হতে আমি তার সাধিব/ গোপন বিরহডোরে বাধিব’। এই ছবিটিতে তিথিকে নতুন বউয়ের সাজে ব্রাশো শাড়ি ও লাল ব্লাউজ পরে, মাথার সিঁথিতে সিঁদুর লাগিয়ে গলায় ও কানে ভারী গয়না পরে ফুলের দেওয়ালের সামনে বসে থাকতে দেখা যাচ্ছে।

ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই একের পর এক নেটিজেন সেখানে কমেন্টও করছেন। কেউ জিজ্ঞাসা করলেন,বিয়ে করলে নাকি গো?”, কেউ আবার মজা করে বলে বসলেন, “বিয়ে করে ফুলসজ্জাও হয়ে গেল”। এই অবস্থায় এক নেটিজেনের কৌতূহলি প্রশ্নের জবাব দিয়ে সন্দেহ দূর করতে দেখা যায় তিথিকে। তিনি বলেন, “কোনোটাই করার মতো লোক নেই দিদি”। তার পক্ষ থেকে জানানো হয়েভহ/ করা হয়েছে, স্টার জলসার এক ধারাবাহিকে তিথিকে নববধূর বেশে দেখা গেছিল, সেই লুকই তিথি সম্প্রতি শেয়ার করেন নিজের সোশ্যাল মিডিয়া আইডি থেকে।যা রীতিমতো ভাইরাল।বলাই যায়,তিথির অনুরাগীর সংখ্যাও খুব একটা নয়।

Leave a Comment