এখনকার বাংলা সিনেমায় কোনো তারকা নেই, সবাই বড় তড়কা! বিস্ফোরক মন্তব্য করলেন বিপ্লব চ্যাটার্জি

টলিউডের আশির দশকের দাপুটে এক খলনায়ক বিপ্লব চ্যাটার্জী ।রুপোলি পর্দায় তাঁর তুখোর অভিনয় দেখে সিনেমাহলে হাততালি ফেটে পড়তেন দর্শক। তবে ইদানিং অভিনয় জগত থেকে বেশ খানিকটা দূরেই রয়েছেন এই বর্ষিয়ান অভিনেতা। তবে লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগৎ থেকে দূরে থাকলেও সামাজিক-রাজনৈতিক অথবা বিনোদন জগতের বিভিন্ন বিষয়ে নিজের মতামত দিতে দু’বার ভাবেন না এই অভিনেতা।

স্পষ্টবাদী হিসাবে বেশ সুনাম রয়েছে এই অভিনেতার। তবে তার এই স্পষ্টবাদীতার জন্য বিপাকে পড়তে হয় তাকে।মাঝে মধ্যেই তিনি এমন বেফাঁস মন্তব্য করে বসেন যার জন্য সোশ্যাল মিডিয়ার পাতায় রীতিমতো শোরগোল পড়ে যায়। ইতিপূর্বে বাংলা সিরিয়ালের জনপ্রিয় লেখিকা লীনা গাঙ্গুলীকে ‘গুলি করে মেরে ফেলার’ মতো বেফাঁস মন্তব্য করে বিপাকে পড়েছিলেন বিপ্লব চট্টোপাধ্যায়।

Image 184, এখনকার বাংলা সিনেমায় কোনো তারকা নেই,সবাই বড় তড়কা! বিস্ফোরক মন্তব্য করলেন বিপ্লব চ্যাটার্জি, এখনকার বাংলা সিনেমায় কোনো তারকা নেই, সবাই বড় তড়কা! বিস্ফোরক মন্তব্য করলেন বিপ্লব চ্যাটার্জি

কিছুদিন আগেও বাঙালির ফেলুদা অর্থাৎ অভিনেতা সব্যসাচী চক্রবর্তীকে ‘হিপোক্রিট’ বলে মন্ত্যব্য করে বিপাকে পড়েছিলেন এই বর্ষীয়ান অভিনেতা। তাই বরাবরই স্পষ্টবাদী হিসাবেই ইন্ডাস্ট্রিতে পরিচিত তিনি। তাছাড়া একজন প্রবীণ অভিনেতা হিসাবে বর্তমান প্রজন্মের ইন্ডাস্ট্রির ওপর মাঝে মধ্যেই ক্ষোভ উগরে দিতে দেখা যায় এই অভিনেতাকে।

প্রবীন অভিনেতা বিল্পব চ্যাটার্জী জানিয়েছেন এতদিন ইন্ডাস্ট্রিতে থেকেও এখানে নাকি তাঁর কোনো বন্ধু নেই। অভিনেতার কথায় ‘ইন্ডাস্ট্রিতে বন্ধুর থেকে নাকি শত্রু সংখ্যা বেশি’। সম্প্রতি তেমনই আজতাক বাংলার সাথে এক একান্ত সাক্ষাৎকারে বসেছিলেন এই বর্ষীয়ান অভিনেতা। সেখানে তার কাছে প্রশ্ন রাখা হয়েছিল এখনকার বিভিন্ন সরকারি অনুষ্ঠানে বাংলা ইন্ডাস্ট্রির তারকারা যান। তাকে যদি যেতে বলা হয় তাহলে তিনি কি যাবেন , উত্তরে তিনি বলেন যাবে কিনা এই নিয়ে সন্দেহ আছে ।

Image 185, এখনকার বাংলা সিনেমায় কোনো তারকা নেই,সবাই বড় তড়কা! বিস্ফোরক মন্তব্য করলেন বিপ্লব চ্যাটার্জি, এখনকার বাংলা সিনেমায় কোনো তারকা নেই, সবাই বড় তড়কা! বিস্ফোরক মন্তব্য করলেন বিপ্লব চ্যাটার্জি

তবে তিনি জানিয়েছেন বাংলা ইন্ডাস্ট্রিতে নাকি ‘কেউই তারকা নন সবাই তড়কা’। বিপ্লব চ্যাটার্জির মতো একজন বর্ষিয়ান অভিনেতার কথায় এখনকার বাংলা ইন্ডাস্ট্রিতে যারা রয়েছেন তাদের মধ্যে নাকি কেউ এমন নেই যাকে প্রকৃত অভিনেতা অভিনেত্রী বলা যায় ।

Leave a Comment